নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় এসআই নাজনীনের স্বামী ইয়াবাসহ গ্রেফতার

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০১৮ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন মাসদাইর কবরস্থানের সামনে থেকে ৫৩ পিস ইয়াবাসহ এসআই নাজনীনের স্বামী নিলয় আহমেদকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বুধবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটায় এসআই আবেদ নিলয়কে গ্রেফতার করে।

বুধবার ভোররাত আড়াইটায় ফতুল্লা মডেল থানার এসআই আবেদ পুলিশ স্টিকারযুক্ত মটরসাইকেল আটক করে নিলয় আহম্মেদ (৩০)কে। তল্লাসিকালে নিজেকে পুলিশ বলে পরিচয় দিলেও শেষ পর্যন্ত হেলমেটের ভিতর থেকে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করলে নিজেকে দারোগা নাজনীনের স্বামী বলে পরিচয় দেয়।

শাক দিয়ে ঢেকে গাজা বিক্রেতা নুরু মিস্ত্রিকে বিশাল পরিমান গাজাসহ গ্রেফতার করতে পারলেও নিজ ঘরে বসে ইয়াবা সেবনকারী স্বামী নিলয় আহম্মেদ নিয়মিত মাদক সেবন ও বিক্রি করলেও তাকে আটক করতে না পারায় দারোগা নাজনীনকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নারায়ণগঞ্জে।

ঘটনার বিবরণে দারোগা আবেদ জানায়, রাতে ডিউটিকালে মটরসাইকেলে পুলিশ স্টিকার লেখা দেখে সিগন্যাল দিলে নিলয় আহমেদ নিজেকে প্রথমে পুলিশ পরিচয় দেয়। এক পর্যায়ে পুলিশ বুঝতে পারে সে ভুয়া পুলিশ পরিচয় দিয়ে এতো রাতে কোন অপকর্ম করতেই বেড়িয়েছে। এমন সন্দেহ থেকে তল্লাশী করলে হেলমেটের ভিতরে ৫৩ পিস ইয়াবাসহ নিলয়কে আটক করা হয়।

গ্রেফতারকৃত নিলয়ের স্ত্রী এসআই নাজনীন ফতুল্লা থানা থেকে কিছু দিন আগে রাজধানীর যাত্রাবাড়ী থানায় বদলী হলেও ফতুল্লার জামতলায় ভাড়া বাসা নিয়ে বসবাস করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!