নারায়ণগঞ্জশনিবার , ৮ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোরকে ছুরিকাঘাতে হত্যা 

Alokito Narayanganj24
জুলাই ৮, ২০২৩ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় নয়ন শিকদার (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (৭ জুলাই) দিবাগত রাতে মাসদাইর বোয়ালিয়া খাল এলাকায় এ ঘটনা ঘটে।

নয়ন সিকদার স্থানীয় জালাল সিকদারের ছেলে। হোসিয়ারি কারখানায় কাজ করত সে।

 

নিহতের স্বজনরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধুরা ফোন করে নয়নকে ডেকে নিয়ে যায়। পরে বোয়ালিয়া খাল সড়কের পাশে বালুর স্তূপে নয়নকে ছুরিকাঘাত করে ফেলে রাখা হয়। খবর পেয়ে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা গুরুতর অবস্থায় নয়নকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, হত্যাকাণ্ডের সময় নয়নের বয়সী বেশ কয়েকজন কিশোর ধারালো অস্ত্র হাতে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যাচ্ছে। খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশ নয়নের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠায়।


নয়নের বাবা জালাল সিকদার অভিযোগ করে বলেন, নয়নের বখাটে বন্ধুরাই পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। কিছুদিন আগে নয়নের মায়ের মোবাইলে ফোন করে নয়নকে হত্যার হুমকিও দেয়া হয়। তারাই নয়নকে ডেকে নিয়ে হত্যা করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, কারা কী কারণে নয়নকে হত্যা করেছে, তা এখনও সুনির্দিষ্টভাবে জানা যায়নি। আমরা সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের চেষ্টা করছি। আশা করি, দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করতে পারব।’
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!