নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কুকুর হত্যার ভিডিও ফেসবুকে পোষ্ট, থানায় অভিযোগ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় কুকুরকে লোকার শিক, কাঠের বেলচা দিয়ে মারধর করে  হত্যা করে পরে ফেসবুকে পোষ্ট করার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার ALB ANIMAL SHEL TER এর ভাইস প্রেসিডেন্ট সাজেদা হোসেইন এঘটনায় থানায় করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, সোমবার দুপুরে ALB ANIMAL SHEL TER এর ভাইস প্রেসিডেন্ট সাজেদা হোসেইন তার ফেসবুক আইডি থেকে দেখতে পান যে কুওাওয়ালা নামক একটি গ্রুপ থেকে ফতুল্লা উওর মাসদাইর কবরস্থান এলাকায় অজ্ঞাত নামা চার থেকে পাঁচ জন একটি কুকুরকে লোকার শিক, কাঠের বেলচা দিয়ে এলোপাথাড়ি মারধর করে মারিয়া ফেলে এবং মৃত কুকুরটিকে গলায় রশি লাগাইয়া এলাকায় ঘুরাইতে থাকা ভিডিও পোষ্ট করে। এ বিষয়ে ALB ANIMAL SHEL TER এর ইনর্চাজ আরিজ কে অবগত করে ঘটনা সত্যতার জানার জন্য উক্ত ঘটনাস্থলে গেলে অজ্ঞাত ব্যাক্তিরা খারাপ আচারন করে। ভয় ভীতি ও হুমকি দিয়ে এলাকা থেকে তাড়াইয়া দেয়।

অজ্ঞাত নামা ব্যাক্তিরা এরূপকার্যকলাপ করিয়া ২০১৯ সালে প্রাণী কল্যাণ আইন ভঙ্গ করিয়া করিয়াছে বিধায় থানায় অভিযোগ দায়ের করেন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!