নারায়ণগঞ্জবুধবার , ৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গ্যাস সংযোগে লিকেজ হয়ে বিস্ফোরন,আহত-২

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২০ ১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সদর উপজেলায় একটি বাড়িতে গ্যাস সংযোগে লিকেজ হয়ে বিস্ফোরণের শরীফ ও ফরিদা নামে এক দম্পতি দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) ভোর ছয়টায় উপজেলার ফতুল্লার কায়েমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোরে মুফতি নজরুল ইসলামের বাড়িতে বিকট শব্দ হয়। এ সময় আশপাশের মানুষ বাড়ির ভেতরে প্রবেশ করতে চাইলে বাড়ির ম্যানেজার ওহাব মিয়া কাউকে প্রবেশ করতে দেয়নি।

গৃহবধূ ফরিদার চিৎকার শুনে এলাকার মানুষ উত্তেজিত হলে পরে ম্যানেজার গেট খুলে দেয়। পরে তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ তিনশ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহবধূর শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। কীভাবে গ্যাস সংযোগে বিস্ফোরণের ঘটনা ঘটেছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দ্বগ্ধ হওয়া স্বামী স্ত্রীকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। খোঁজ নিচ্ছি কিভাবে এ ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!