নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় চেকপোস্টে পুলিশকে গুলি, চার ছিনতাইকারী গ্রেপ্তার

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০১৮ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার মুন্সিখোলা চেকপোস্টে পুলিশ কনেষ্টবলকে গুলি করে পালানোর ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে ডিএমপি’র গোয়েন্দা পুলিশ। ১২ ডিসেম্বর বুধবার রাতে ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। তারা ঢাকা ওয়ারীতে ছিনতাই করতে গিয়ে ডিএমপি’র গোয়েন্দা পুলিশ কাছে গ্রেপ্তার হন। এদের টিম লিডার ইমু ডিএমপি’র পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লিটন (৩০) ঢাকার কেরানীগঞ্জ থানার গোলাম বাজার এলাকার মৃত ভুট্রো মিয়ার ছেলে বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া, খলিল মাঝি (৪০) রামপুরা থানাধীন তিতাস রোড এলাকার মিনাজ মাঝির ছেলে, সোহেল (২৮) একই থানাধীন মাটির মসজিদ শিশু পার্ক এলাকার মৃত ফজলু মিয়ার ছেলে নুরুল ইসলাম মিয়ার বাড়ির ভাড়াটিয়া এবং ইকবাল হোসেন হবু (৩৫) ওয়ার থানার টিপু সুলতান রোড এলাকার মৃত রবিউল্লাহর ছেলে বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার ছিনতাইকারী । এদের মধ্যে ইকবাল হোসেন তাদের সোর্স গ্রহক ব্যাংক থেকে কে কখন টাকা তুলবে সেই তথ্য ছিনতাইকারীদের জানাত । তারই দেওয়া তথ্য অনুযায়ী তারা পাগলা এলাকায় আসে অজ্ঞাত এক ব্যাক্তি টাকা তুলবে সেই টাকা ছিনতাই করার জন্য। বোরাক পরিবহন ও মোটর সাইকেলে তারা মোট ৮ জন ছিল । তবে বাসের মধ্যে দুইজনের কাছে অস্ত্র ছিল পুলিশ যখন বাসে তল্লাশী করে তখন তাদের ধারনা পুলিশ তাদেরই মনে করে আসছে। এই ভেবে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করে বাসের জানালা দিয়ে ৪ জন মটরসাইকেল করে পালিয়ে যায় আর বাকিরা যাত্রীবেশী চলে যায়।

তিনি আরো জানান, মোটর সাইকেল দিয়ে পাগলা মেরিএন্ডারসন এলাকায় আসার পর তিনজনকে নামিয়ে দেয়। পরে মটর সাইকেলটি ফতুল্লার ভুইগড় এলহতে কা য় একটি কবরস্থানে রেখে আসে।

উল্লেখ্য, ২৩ আক্টোবর ্ফতুল্লা মডেল থানার এএস আই মোর্শেদ আলমের নেতৃত্বে মুন্সিখোলা চেকপোস্টে বিভিন্ন যানবাহনে তল্লাশী করছিল। বেলা ১২টায় ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী একটি যাত্রীবাহি বোরাক পরিবহন বাস (ঢাকা মেট্রো-জ-১৪-২০৮৫) চেকপোস্টে থামানো হয়। এসময় সোহেলসহ আরেক কনেস্টবল বাসে ওঠে তল্লাশী করার সময় কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসী যুবক তার পায়ে গুলি করে। পরে বাসের জানালা দিয়ে লাফিয়ে সামনে অপেক্ষমান মটর সাইকেলে উঠে পাগলার দিকে পালিয়ে যায়। তাদের লক্ষ্য করে পুলিশ গুলি করলে তারাও পাল্টা গুলি ছুড়ে ঘটনাস্থল ত্যাগ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!