নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে সমকামিতার অভিযোগ: ছাত্রীদের বিক্ষোভ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিচার ও প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ করেছে স্কুল ছাত্রীরা। ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ৯টায় স্কুলের মাঠে এ বিক্ষোভ করে স্কুল ছাত্রীরা। এর আগে রাতে স্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিবের বিরুদ্ধে সমকামিতার অভিযোগ করেন স্কুলের পিয়ন ফখরুল আলম। এঘটনায় পুলিশ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

অভিভাবকরা জানান, যেখানে স্কুলের পিয়ন নিরাপদ না সেখানে স্কুলের ছাত্রীরা কি ভাবে নিরাপদ। স্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিব প্রায় রাতে স্কুলে পিয়ন ফখরুলকে নিয়ে অবস্থান করেন। আমরা তাকে নিষেধ করলেও সে কোন কথা শোনে না। গতকাল রাতে তাকে সমকামিতার অভিযোগে পুলিশ আটক করে নিয়ে যায়। আমরা এ প্রধান শিক্ষক আহসান হাবিবের বিচার দাবী করছি ।

এদিকে বিক্ষোভকারী ছাত্রীরা জানান, প্রধান শিক্ষক আহসান হাবিবকে প্রত্যাহার করা না হলে আমরা ক্লাস বর্জন ও বিক্ষোভ চালিয়ে যাবো।

ফতুল্লা মডেল থানার ওসি (অপারেশন) মজিবুর রহমান জানান, দুই পক্ষের অভিযোগে তাদের থানায় নিয়ে এসেছি। তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!