নারায়ণগঞ্জরবিবার , ১৭ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে রক্তাক্ত জখম

Alokito Narayanganj24
মে ১৭, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় হেনা (২২) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম কারার অভিযোগ উঠেছে।

শনিবার (১৫ মে) দুপুর আড়াইটার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার লালপুর পৌষাপুকুরপাড়স্থ পাইনিওর জামে মসজিদের সামনে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আহত কলেজ ছাত্রীর বাবা  আব্দুল মান্নান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, শনিবার দুপুরে পরিবারের সদস্যদের জন্য মার্কেট থেকে কোনাকাটা শেষে লালপুর পৌষপুকর পাড়স্থ নিজ বাসায় ফেরার পথে পাইনিওর মসজিদের সামনের রাস্তায় ধারালো অস্ত্র হাতে এক ব্যাক্তি হেনা কে এলোপাতাড়ি ভাবে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় হেনার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী দৌড়ে পালিয়ে যায়। পরে মারাত্নক আহতবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় এক অটোরিক্সা চালক নারায়ণগঞ্জ জেনারেল(ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।

আহত ছাত্রীর পিতা আব্দুল মান্নান জানান, তাদের সাথে কারো কোনো শত্রুতা নেই। কে এবং কেনো তার মেয়েকে হত্যা করতে চেয়েছিলো তা তার বোধগম্য নয়। তিনি আরো বলেন, তার মেয়ে এখন মৃত্যুর মুখে পাঞ্জা লড়ছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, এ ধরনের কোন অভিযোগ দিয়ে থাকলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!