নারায়ণগঞ্জসোমবার , ৮ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মামার মাজারের মুরিদ ইয়াবা ব্যবসায়ী শাহিন গ্রেপ্তার

alokitonarayanganj
জুলাই ৮, ২০১৯ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় আলোচিত মামার মাজারের মুরিদ চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়াবাসহ শাহিন গ্রেপ্তার। ৮ জুলাই সোমবার বিকালে ফতুল্লা রেলষ্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত শাহিন দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার সালাম মিয়ার ছেলে।

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক নুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে ইয়াবা ট্যাবলেটসহ শাহিনকে রেলষ্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ইয়াবা উদ্ধারের পরিমান পরে জানানো হবে বলে তিনি জানান। এ ব্যাপারে মাদক ব্যবসায়ী শাহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, সম্প্রতি খোকন নামে একজনের সাথে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী শাহিনের মোবাইলে কথোপকথন ফাঁস হয়েছে। মোবাইলে কথোপকথনে খোকনের দাবি, তার দরবারের মুরিদ না হয়ে কেউ ফতুল্লা স্টেশন এলাকায় মাদক ব্যবসা করতে পারে না। অডিও ফাঁস হওয়ার খবরে স্থানীয় প্রশাসন ও সাংবাদিক মহলে তোলপাড় শুরু হয়েছে। ১৩ মিনিট ৪৩ সেকেন্ডের অডিওতে বেশ কয়েকবার তিনি মাদক ব্যবসায়ী শাহিনের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে। এছাড়া ফতুল্লা মডেল থানার ওসির সাথে তার কথা হয় এবং ওসি তার কথা গুরুত্ব দিয়ে থাকেন বলেও উল্লেখ করেন। এক পর্যায়ে তিনি বলেন মামার দরবারের মুরিদ না হলে কেউ ফতুল্লা স্টেশনসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করতে পারেন না। সবাই মামার মাজারের মুরিদ হয়ে ব্যবসা করে আসছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!