নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্বপন চেয়ারম্যানকে হত্যার চেস্টা, আটক ১

Alokito Narayanganj24
মার্চ ১৭, ২০২৩ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লায় এলোপাতাড়ি করে রাখা অটোরিক্সা চালকদের সাবধান করায় অটোরিক্সা চালকরা ক্ষিপ্ত হয়ে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এর প্রাইভেট কারে হামলা করে ভাংচুর চালিয়ে তাকে হত্যার চেস্টা করা হয়েছে বলে জানা যায়। হামলার ঘটনায় স্থানীয়রা ধাওয়া করে আবু সাঈদ (২৮) নামক এক হামলাকারীকে আটক করতে সক্ষম হয়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেল ৫ টায় ফতুল্লা বাজার এলাকায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন জানান, তিনি সহ ফতুল্লা ইউনিয়ন পরিষধের ৪ নং ওয়ার্ডের মেম্বার মাঈনুদ্দিন কে নিয়ে প্রাইভেট কারে করে ইউনিয়ন পরিষধ থেকে ফতুল্লা চৌধুরী বাড়ীস্থ নিজ বাসায় ফিরছিলেন। পোস্ট অফিস মোড়ে বেশ কয়েকটি অটোরিক্সা এলোপাতাড়ি ভাবে দাড় করিয়ে রেখে রাস্তা আটকে রেখেছিলো। এতে করে গাড়ী থেকে নেমে ইউপি সদস্য মাঈনুদ্দিন অটোরিক্সা চালকদের সাথে ধমকের সুরে কথা বলে এবং বকা ঝকা দেয়।সেখান থেকে তারা ফতুল্লা বাজারের সামনে সোস্যাল ব্যাংকের সামনে আসা মাত্র পেছন থেকে অটোরিক্সা চালকরা হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করে তাকে হত্যার চেস্টা চালায়। এসময় ফতুল্লা বাজারের ব্যবাায়ীরা এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে ডি,আইটি মাঠের ভিতর দিয়ে পালিয়ে যায়। এ সময় আবু সাঈদ নামক এক হামলাকারীকে আটক করা হয়। এবিষয়ে আইনি আশ্রয় নেয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!