নারায়ণগঞ্জবুধবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থানা বিএনপির সভাপতি শাহ আলমের পদত্যাগ : আহ্বায়ক কমিটি গঠন

alokitonarayanganj
ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লা থানা বিএনপির সভাপতি পদ থেকে শাহ আলমের পদত্যাগ গৃহীত হওয়ার সঙ্গে সঙ্গেই ভেঙে দেয়া হয়েছে সেই কমিটি। এর একদিন পরই নতুন করে ৭১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মামুন মাহমুদ নতুন এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেন।

কমিটিতে নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বিশ্বাসকে আহ্বায়ক ও নজরুল ইসলাম পান্নাকে সদস্য সচিব করা হয়েছে।

গঠিত আহ্বায়ক কমিটির বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ বলেন, ‘যেহেতু ফতুল্লা থানা বিএনপির সভাপতি পদ থেকে শাহ আলম পদত্যাগ করেছেন, সে জন্য সেই কমিটি বিদ্যমান রাখার প্রয়োজনীয়তা মনে করছি না। সেই কমিটি চলতে থাকলে দলের ভারসাম্য নষ্ট হওয়ার আশঙ্কা তৈরি হতে পারে। সেই বিবেচনায় আমরা পুরাতন কমিটি ভেঙে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছি।’

নবগঠিত কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ বিশ্বাস জানান, শাহ আলম সাহেব ফতুল্লা থানা বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন কিন্তু রাজনীতি থেকে পদত্যাগ করেননি। থানা কমিটির সভাপতি পদত্যাগ করার একদিন পর জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ৭১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন।

নতুন কমিটিতে বাদ পড়েছেন সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলামসহ অনেকেই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই গুঞ্জন চলছিল ফতুল্লা বিএনপির সভাপতি শাহ আলমের পদত্যাগ নিয়ে। গত ১৮ ফেব্রুয়ারি সব গুঞ্জনের অবসান ঘটিয়ে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগপত্র জমা দেন শাহ আলম। গত ২৫ ফেব্রুয়ারি সেই পদত্যাগপত্র গৃহীত হলে গণমাধ্যমে প্রকাশ পায় বিষয়টি। এর একদিন পরই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!