নারায়ণগঞ্জশনিবার , ২৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন

Alokito Narayanganj24
জানুয়ারি ২৫, ২০২০ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার ঐতিহ্যবাহী ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে সর্বসম্মতিক্রমে বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীকে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

গঠিত এ কমিটির অন্যান্যরা হলেন- দাতা সদস্য ফরিদ আহম্মেদ লিটন, কো-অপ্ট সদস্য খন্দকার লুৎফর রহমান স্বপন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সাধারণ শিক্ষক সদস্য মোঃ আনোয়ার হোসেন, মোঃ নূরুল কবির, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য তাহমিনা, অভিভাবক সদস্য অহিদ হোসেন, মোঃ আক্তার হোসেন, মোঃ মাইন উদ্দিন, হুমায়ূন কবির, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য কামরুন নাহার কুমু। আগামী ২ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়েছে।

সকলের প্রত্যাশা ঐতিহ্যবাহী এ বিদ্যালয়টি বিগত দিনের চেয়েও আরো আধুনিক ও গতিশীলতার সাথে উত্তরোত্তর শিক্ষার মানোন্নয়ন করবে। এক্ষেত্রে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা নিজ নিজ অবস্থানে আরো দায়িত্বশীল ভূমিকা রাখবেন। নব-নির্বাচিত সভাপতি ও সকল সদস্যদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!