নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলীতে শামীম ওসমানকে অভ্যর্থনা যুবলীগ নেতাদের

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বক্তাবলী ইউনিয়ন যুবলীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ ও মাহমুদুল হাসানের নেতৃত্বে যুবলীগ নেতা কর্মীরা অর্ভ্যথনা জানান সংসদ সদস্য শামীম ওসমানকে। শুক্রবার (১৬ নভেম্বর) নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান মধ্যনগর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটি ও গ্রামবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে মধ্যনগর বাজার উপস্থিত হলে সেখান থেকে অভ্যর্থনা জানিয়ে ওয়াজ মাহফিলের মঞ্চে নিয়ে যান যুবলীগের নেতা কর্মীরা।

এ সময় সংসদ সদস্য শামীম ওসমান যুবলীগ নেতাদের সাথে কুশল বিনিময় করেন। এমপির সাথে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া।

আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম, মাহমুদুল হাসান, রাসেল ভান্ডারী, নজরুল ইসলাম, সানাউল্লাহ বেপারী, আহসানুল্লাহ সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!