নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে করোনাভাইরাস আতঙ্কে সৌদি প্রবাসীর বিয়ে বন্ধ

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০২০ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :বন্দরে এক সৌদি আরব প্রবাসীর বিয়ে বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের বন্দরের কলাগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বরের নাম জাকির হোসেন (২৭)। তিনি বন্দরের কলাগাছিয়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।

জানা যায়, গত ১৪ মার্চ জাকির হোসেন সৌদি আরব থেকে দেশে ফেরেন।

আগামীকাল শুক্রবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া কথা ছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে দেশে সব জমায়েত বন্ধ থাকায় বিয়েতে আমন্ত্রিত অতিথিরা যেন অনুষ্ঠানে সমাগম করতে না পারে, এ জন্য মোবাইল কোর্টের মাধ্যমে বিয়েটি বন্ধ করে দেয়া হয়েছে।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সৌদি আরব প্রবাসী জাকির হোসেনের সঙ্গে একই এলাকার এক পাত্রীর শুক্রবার বিয়ে হওয়ার কথা ছিল। খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে আমরা তাদের পরিস্থিতি বুঝিয়ে বলি। বর ও কনে পক্ষ আমাদের অনুরোধে তাদের কার্যক্রম বন্ধ করে দিয়েছে। আপাতত ১৪ দিন আগে বিয়ের অনুষ্ঠান না করার অঙ্গীকার করেছেন তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!