নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে নির্যাতন করে মাকে বের করে দেয়া সেই ছেলে গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ১৯, ২০২০ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দরে কোটি টাকার সম্পত্তি লিখে নিয়ে বৃদ্ধা মা হোসনে আরা (৭০) কে পিটিয়ে রক্তাক্ত করে বাড়ী থেকে বের করে দেয়া কুলাঙ্গার সন্তান মোফাজ্জল হোসেন হেলডেনকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুন) রাতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করেন।

এর আগে একইদিন কুলাঙ্গার সন্তান মোফাজ্জল হোসেন হেলডেন বৃদ্ধা মা’র কাছ থেকে কোটি টাকার জমি লিখে নেয়ার পর স্ত্রী সহ মিলে নির্যাতন করে তাকে বাড়ি থেকে বের করে দেয়।

এ ঘটনা গনমাধ্যমে প্রকাশ পেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জসিমউদ্দিনের নজরে আসে। পরে তার নির্দেশনায় বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ঘটনাস্থলে গিয়ে ওই অসহায় বৃদ্ধা মা’কে আর্থিক সহযোগীতা সহ তার বড় ছেলের বাড়ীতে তুলে দিয়ে আসেন।

এছাড়া তাদের নির্দেশনায় ওই কুলাঙ্গার ছোট ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে বন্দর থানায় মামলা হয়। পরে থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের ইসলামের নির্দেশে বুধবার রাতেই অভিযুক্ত কুলাঙ্গার পুত্র মোফাজ্জল হোসেন হেলডেনকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!