নারায়ণগঞ্জশুক্রবার , ৭ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

Alokito Narayanganj24
জুলাই ৭, ২০২৩ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি: বন্দরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাজিব (২০) নামে এক যুবক নিহতের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে নবীগঞ্জের কামাল উদ্দিন মোড়ের ওয়ালটন শোরুমের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক বন্দর উপজেলার নবীগঞ্জ কাইতাখালি এলাকার তারা মিয়ার ছেলে।

তার বন্ধু আলম মিয়ার দাবি, গত রোজায় রাতুল, সনেট ও রানা গ্রুপের সঙ্গে রাজিবের ঝামেলা হয়েছিল। এর জেরে প্রায় সময় তারা ক্ষিপ্ত থাকতো। কোরবানির ঈদের তিন দিন আগে একটি অটোরিকশা চুরি হয়। সেই চুরির দায় রাজিবের ওপর দেওয়া হয়। পরে সেই চুরির অভিযোগে বিচারের জন্য নবীগঞ্জ বাসস্ট্যান্ড নবানকুর ক্লাবে নিয়ে যাওয়ার জন্য তারা চাপ দেয়।

তিনি দাবি করেন, ওই সালিশ আমরা যেতে চাইনি। অপরদিকে তারা আগে থেকেই প্রস্তুত ছিল। সালিশ বসার আগেই সনেট, রাতুল, রানাসহ ৫-৬ মিলে রাজিবকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে কামাল উদ্দিনের মোড়ে গেলে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, এক সময়ে তারা একই গ্রুপের লোক ছিল। বন্দরের নবীগঞ্জ কদমতলী, রূপনগর, কাইতাখালী, নোয়াদ্দাসহ বেশ কিছু এলাকা ছিল তাদের নিয়ন্ত্রণে। মাদক ব্যবসাসহ প্রভাব বিস্তার নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়।

বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!