নারায়ণগঞ্জশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিজয়ার পরে নিয়ে আসছেন স্বস্তিকা

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ জীবনে অনেক কথাই থাকে, বলি বলি করে বলা হয় না। কিংবা বলতে চাইলেও সে কথা শোনার মানুষটা হয়তো তখন কাছে থাকে না। না বলা কথার দায়ে ভেঙে যায় সম্পর্ক, দূরে চলে যায় কাছের মানুষ। একটা সময় পর সেই না বলা কথাগুলো পীড়া দেয় অনেক। কাছে পেতে ইচ্ছে করে প্রিয়জনদের। দীর্ঘ থেকে দীর্ঘতর হয় অপেক্ষা। তেমনই এক অপেক্ষার গল্প নিয়ে আসছেন পরিচালক অভিজিৎ শ্রী দাস। দুর্গাপূজার প্রেক্ষাপটে তৈরি ছবির চিত্রনাট্য, নাম ‘বিজয়ার পরে…’। শুটিং শুরু হচ্ছে আগামী ডিসেম্বরে।

এক দুর্গাপূজায় আনন্দ ও অলকানন্দা দম্পতির কাছে ফিরে আসে তাঁদের মেয়ে মৃন্ময়ী, সঙ্গে স্বামী মিজানুর। ছয় বছর পর বাড়ি ফিরেছেন মৃন্ময়ী। সেখানেই এক অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হয় সবাই। সেই ঘটনার রেশ ধরেই ধীরে ধীরে বদলে যেতে শুরু করে সম্পর্কের সমীকরণ। আক্ষেপগুলো সংক্ষেপ করে নিতে গিয়ে অলকানন্দা একে একে হারিয়ে ফেলতে থাকে জীবনের মূল্যবোধ। তবু অপেক্ষায় থাকে পরিস্থিতি বদলের।

এই ছবিতে প্রবীণ দম্পতির ভূমিকায় থাকবেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে। তাঁদের মেয়ে মৃন্ময়ীর চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার বিপরীতে থাকছেন মীর আফসার আলি। স্বস্তিকা বলেন, ‘অনেক দিন পর বাংলা ছবির কাজ করব। মাঝে ওয়েব সিরিজ করলেও, শেষবার ছবির কাজ করলাম “শ্ৰীমতী”-র জন্য, সেটা ২০২০ সালের শুরুতে। আর এ ছবিতে এমন কলাকুশলী রয়েছেন যাঁদের সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে থাকি। বলা চলে এরাই আমাদের শেষ খড়কুটো। দীপঙ্কর জেঠুর সঙ্গে শেষবার কাজ করেছিলাম “এবার শবর”-এ, আর মমপিসির সঙ্গে “শাহজাহান রিজেন্সি”-তে। মীরের সঙ্গে করেছি “মাইকেল”, সে-ও অনেক দিন আগে। ফলে, এবার আমাদের রিইউনিয়ন হতে চলেছে, অনেকটা এ ছবির গল্পের মতোই।’

স্বস্তিকা এর মধ্যে হিন্দি সিরিজে কাজ করেছেন। যার একটি আসবে হটস্টারে, নাম ‘এসকেপ লাইভ’। অন্যটি নেটফ্লিক্সে, নাম ‘কালা’।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!