নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভোটারদের নিরাপত্তায় সেনাবাহিনীর ভূমিকায় অবতীর্ণ হবে বিএনপি : তৈমুর আলম

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আপনাদের সাধারণ ভোটারদের ভয়ের কোন কারণ নেই। আমরা আছি থাকবো। বিএনপির প্রতিটি নেতাকর্মী সকল বাঁধা উপেক্ষা করে ভোটারদের নিরাপত্তায় সেনাবাহিনীর ভূমিকায় অবতীর্ণ হবে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রুপগঞ্জের ভোলাব ইউনিয়নে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তৈমুর আলম খন্দকারের গণসংযোগে এসব কথা বলেন তিনি। এসময় দলের নেতাকর্মী ও জনতার ঢল নামে গণসংযোগে। সন্ধ্যার পর কাঞ্চন বাজারেও গণসংযোগ করেন তিনি।

এসময় তিনি আরো বলেন, ভোট আমাদে পবিত্র আমানত, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য এবং গণতন্ত্র সমুন্নত রাখার জন্য আমাদেরকে প্রত্যেককে সেনাবাহিনীর ভূমিকায় অবতীর্ণ হবে আমাদের অধিকার আদায়ে সক্রিয় থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!