নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মহানগর ছাত্রদলের রাফিকে অব্যাহতি

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি চেয়েছেন মোঃ আসিফ আহম্মেদ রাফি।

গত (১৩ অক্টোবর) শনিবার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি, সাধারন সম্পাদক বরাবর প্রেরিত পত্রে মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আসিফ আহম্মেদ রাফি উল্লেখ করেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল একটি সুসংগঠিত দল। অতীতের সকল কমিটি থেকে ইহা অধিক ঐক্যবদ্ধ। শহীদ জিয়ার আদর্শে গড়া ওঠা ছাত্রদল একটি সু-শৃঙ্খল দল। তারই ধারাবাহিকতায় নাঃগঞ্জ মহানগর ছাত্রদল গঠিত। আশা করি ভবিষ্যৎ এ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল একটি রোল মডেল হিসেবে পরিনত হবে।

রাফি আরো উল্লেখ করেন আমার পারিবারিক সমস্যা, লেখাপড়া চলমান থাকায় আমার দায়িত্ব পালনে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছি। এ অবস্থায় আমার পক্ষে এই দায়িত্ব পালন কোন ভাবেই সম্ভব নয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক ও সদস্য পদ হতে অব্যাহতি নেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!