নারায়ণগঞ্জসোমবার , ১৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

alokitonarayanganj
অক্টোবর ১৫, ২০১৮ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াকে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। ওই ঘটনায় কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- নারায়ণগঞ্জ মহানগরীতে কয়েক দফা প্রতিবাদ মিছিল ও পথ সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। এর আগে নগরীর বিভিন্ন পয়েন্টে যুবদলের নেতাকর্মীরা জমায়েত হতে চাইলে পুলিশ বাধা দেয়।

জানানো হয়- ১৪ অক্টোবর রবিবার সকাল ৮ টায় মহানগরীর শহীদ বাপ্পী স্বরণীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আক্তার হোসেন খোকন শাহ, যুগ্ম আহবায়ক জুয়েল রানা, সাগর প্রধান, যুবদল নেতা নাজমুল কবীর, বিপ্লব খান ও জানে আলম দুলালের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা। মিছিলটি নিতাইগঞ্জ মোড়ে আসতে চাইলে পুলিশ ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

মিছিল শুরুর পূর্বে সমবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে দেয়া মোবাইল ফোনের বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আওয়ামী লীগের ভবিষ্যত দিনের হাল ধরার মত তৃতিয় প্রজন্ম আওয়ামী লীগ তৈরী করতে ব্যার্থ হয়েছে।

অপরদিকে বিএনপি ও দেশকে নেতৃত্ব দেয়ার জন্য তারেক রহমান সম্পূর্ন প্রস্তুত এবং দেশের মানুষ তারেক রহমানকে মুক্তির দিশারী হিসাবে করায় তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার পরিকল্পিত ভাবে মিথ্যা মামলা সাজিয়ে ও ফরমায়েসী রায় সৃজন করে তারেক রহমানকে রাজনীতি থেকে সড়িয়ে দিয়ে বিএনপিকে নেতৃত্ব হীন করতে চায়। তিনি বলেন, সরকারের এমন আশা কোনদিনই পূরল হবে না। দেশের জনগণ এই অবেধ রায় মানে না, মানবে না, ইনশাল্লাহ। তিনি অবিলম্বে পুলিশী নির্যাতন বন্ধের আহবান জানান।

অপরদিকে সকাল ১০টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানার ৮ ও ৯ নং ওর্য়াডের যুবদল নেতাকর্মীরাও একই দাবীতে যুবদল নেতা ডাঃ মুসা, নুর আলম প্রধান ও মোফাজ্জল হোসেনের নেতৃত্বে গোদনাইল এলাকায় আদমজী মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে। এখানেও মোবাইল ফোনের বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বক্তব্য রাখেন। তিনি বলেন, বাকশাল পতনের ধামামা বেজে গেছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দ অবিলম্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের জয়নাল আবেদীন, বন্দর থানা ইউনিটের সভাপতি আমির হোসেন, যুগ্ম সম্পাদক কাজী মাহাবুবুর রহমান সোহাগ, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক শাহীন আহম্মেদ, ৮নং ওর্য়াড যুবদল নেতা রমজান ভূইয়া, জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি সকল সকল নেতাকর্মীর অবিলম্বে মুক্তি দাবী ও ভৌতিক মামলা প্রত্যারের দাবী জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!