নারায়ণগঞ্জশুক্রবার , ৩১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক বিক্রেতাদের বাড়ি ভাড়া দিবেন না- এএসপি ইমরান সিদ্দিকী

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২০ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : অতিরিক্ত পুলিশ সুপার (ক – সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন,নিজেদের নিরাপক্তার দায়িত্ব নিজেদেরকে নিতে হবে। সব কাজ সরকারকে করতে এমন যেন না হয়।কিছু কাজ আছে সবাই মিলে করলে সহজে সমাধান হবে। যারা মাদক বিক্রি করে তাদের বাড়ি ভাড়া দিবেননা। সম্ভব হলে সিকিউরিটি ম্যান নিয়োগ, সিসিটিভি স্থাপন করতে বাড়ির মালিকদের প্রতি আহবান জানান। একটি সুন্দর বাংলাদেশ গড়তে সামাজিক শিষ্টাচার প্রয়োজন।
কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) বিকালে সৈয়দপুর কড়ইতলায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ নাজির উদ্দিন আহম্মেদ,সদর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আব্দুল হাই,অফিসার ইনচার্জ (কমিউনিটি) সঞ্জয়, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন,গোগনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান শিকদার, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, কমিউনিটি পুলিশের ৪ নং ওয়ার্ড সভাপতি নাজির হোসেন ফকির, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জসিমউদদীন, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবিএম আজহারুল ইসলাম প্রমুখ।
গোগনগর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক সৈকত হোসেন বেপারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন,সমাজসেবক আলমাস আলী,গোগনগর ইউনিয়ন পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন কাবিল,মোকতার হোসেন সুকুম,বেবী আক্তার, নাজমা বেগম,লিপি আক্তার,তোফাজ্জল হোসেন মেম্বার প্রমুখ।
বক্তারা বলেন জামালের পুত্র নিঝু,শহীদ নগর ডিয়ারার রনি,সুকুম পট্রির মাসুদ,নাজমা,লিপি মাদক ব্যবসা করে যুব সমাজকে ধবংস করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!