নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মান্নানের পক্ষে মনোনয়ন জমা দিলেন নেতাকর্মীরা

alokitonarayanganj
নভেম্বর ২৯, ২০১৮ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র জমার শেষ দিনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপি’র সহ সভাপতি আজহারুল ইসলাম মান্নানের পক্ষে মনোনয়ন পত্র জমা দিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

বুধবার (২৮ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রকাশক ও রিটার্নিং অফিসার রাব্বী মিয়ার কাছে মনোনয়নপত্র দাখিল করেন তারা ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সোনারগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বদরুজ্জামান মাসুম, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, সোনারগাঁও থানা শ্রমিক দলের সভাপতি মজিবুর রহমান প্রমুখ ।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের গুলশানের কার্যালয় থেকে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্র পান নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!