নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩০ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মোহসীন-মাহবুবুর প্যানেলের ১৭ প্রার্থী জয়ী

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২০ ২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত মোহসীন-মাহবুবুর প্যানেলের ১৭ প্রার্থী। আগের দিন বিএনপি প্যানেল ও স্বতন্ত্র দুই প্রার্থী নির্বাচন বর্জন করাতে বিনা প্রতিদ্বন্দ্বীতায়ই নির্বাচিত হলেন তারা।

বুধবার (২৯ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলে  ভোটগ্রহণ। পরে ভোট গণনা শেষে রাত ৯টায় আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করে ।

জানা যায়, মোট ৯২২ জন ভোটারের মধ্যে ৬৩২টি ভোট কাস্ট হয়েছে। যার ৬২২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাড. মোহসীন মিয়া অন্যদিকে নির্বাচন বর্জন করেও সভাপতি পদে ৫টি ভোট পেয়েছেন অ্যাড. সরকার হুমায়ূন কবির। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগ মনোনীত প্যানেলের অ্যাড. মাহবুবুর রহমান পেয়েছেন ৫৯৪ ভোট। ভোট বর্জন করার পরও ২৩টি ভোট পড়েছে অ্যাড. আবুল কালাম আজাদ জাকিরের নামে।

আওয়ামী লীগের প্যানেল থেকে নির্বাচিত অন্য প্রার্থীরা হলেন- সিনিয়র সহসভাপতি পদে অ্যাড. বিদ্যুৎ কুমার সাহা (৫৯৫ ভোট), সহসভাপতি পদে অ্যাড. তাজুল ইসলাম (৫৯৪ ভোট), যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাড. বরুণ চন্দ্র দে (৫৮৪ ভোট), কোষাধ্যক্ষ পদে অ্যাড. মনিরুজ্জামান কাজল (৫৮৫ ভোট), আপ্যায়ন সম্পাদক পদে অ্যাড. আবুল বাসার রুবেল (৫৪৪ ভোট), লাইব্রেরিয়ান পদে অ্যাড. মাহমুদুল হক মমিন (৫৮৭ ভোট), ক্রীড়া সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ রাশেদ ভূঁইয়া (৫৮৪ ভোট), সাহিত্য সম্পাদক পদে অ্যাড. ফাহমিদা আক্তার সিমি (৫৯৪ ভোট), সমাজসেবা সম্পাদক পদে অ্যাড. হাছিব উল হাছান রনি (৫৭৩ ভোট) এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাড. নুসরাত জাহান তানিয়া (৫৯১ ভোট)। এছাড়া সদস্য পদে রয়েছেন অ্যাড. মো. আসাদুল্লাহ সাগর (৫৪৪ ভোট), অ্যাড. আজিম ভূঁইয়া (৫৫৩ ভোট), অ্যাড. দেলোয়ার হোসেন (সুজন প্রধান) (৫৬২ ভোট), অ্যাড. কামরুল হাসান (৫৪৯ ভোট), অ্যাড. কামরুন নেছা সুবর্না (৫৬২ ভোট)।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!