নারায়ণগঞ্জরবিবার , ১৬ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যুবলীগ নেতা শাহিনের ব্যবসা প্রতিষ্ঠানের ছাদ থেকে অস্ত্র উদ্ধার

alokitonarayanganj
জুন ১৬, ২০১৯ ১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানা পুলিশ কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা শাহিনের ব্যবসা প্রতিষ্ঠানের ছাদ থেকে একটি বিদেশী পিস্তল ও একটি চাপাতি উদ্ধার করেছে। শনিবার (১৫ জুন) রাত ১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করে।

শুক্রবার (১৪ জুন) জুম্মা নামাজ আদায় করতে যাওয়া ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা শফিউল্লাহ ও তার ছেলে সনমকে কুপিয়ে জখম করে শাহিন ও তার লোকজন।

এ ঘটনায় শফির ভাতিজা ঐদিন রাতেই ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে। এরই সূত্র ধরে পুলিশ শাহিনের ব্যবসা প্রতিষ্ঠানে শনিবার মধ্যরাতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও একটি চাপাতি উদ্ধার করেন। কাশিপুর এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা শফি উল্লাহ ও তার ছেলে সনমের উপর হামলা চালায় যুবলীগ নেতা শাহিন ও তার লোকজন। এসময় শফি উল্লাহ ও তার ছেলে মারাত্মকভাবে আহত হয়। এ ঘটনায় শফির ভাতিজা রনি শুক্রবার ৮ জনের নাম উল্লেখ করে ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে ফতুল্লা মডেল থানায় রাতে একটি অভিযোগ দেয়।

শনিবার রাতে ফতুল্লা মডেল থানার এসআই আবেদ আল মামুন, এসআই রাসেল ও এসআই শুভ আহম্মেদ যুবলীগ নেতা শাহিনের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায়। এসময় ছাদের উপর পানির ট্যাংকির পাশে রাখা কাঠের স্তুপের নিচ থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। এমনটিই নিশ্চিত করেছে একটি সূত্র। তবে এসময় শাহিন বা তার বাহিনীর কোন সদস্যকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আবেদ আল মামুন বলেন, শাহিনকে গ্রেফতারে অভিযানের সময় তার ব্যবসা প্রতিষ্ঠানের ছাদ থেকে একটি বিদেশী পিস্তল ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, অস্ত্রটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। অস্ত্রটির মালিক কে তা জানতে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!