নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নারী ইউপি সদস্য হত্যা মামলায় আনোয়ার গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুলাই ৪, ২০১৯ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে নারী ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেত্রী বিউটি আক্তার কুট্টি হত্যামামলার আসামি ফেন্সি আনোয়ারকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জের সদর থানাধীন মালুপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

রূপগঞ্জ থানার এসআই ফরিদ আহমেদ জানান, বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জের সদর থানাধীন মালুপাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেত্রী বিউটি আক্তার কুট্টি হত্যামামলার এজাহারভুক্ত ৭ নম্বর আসামি চনপাড়া বস্তির ৯ নং ওয়ার্ডের মৃত বাদশা ডাকাতের ছেলে ফেন্সি আনোয়ারকে গ্রেপ্তার করেছেন।

উল্লেখ্য, ২৬ জুন বুধবার ভোরসাড়ে ৬টায় উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ হত্যাকাণ্ডের শিকার হন কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি। সেই রাতেই কুট্টির মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে ১১ জন নামীয় ও অজ্ঞাতনামা ৬ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!