নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমান প্রতিবাদী নেতা : স্বরাষ্ট্রমন্ত্রী

alokitonarayanganj
অক্টোবর ১৯, ২০১৮ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের রাজনীতি পরিবারের সন্তান এম.পি শামীম ওসমান। তাদের কাছে আওয়ামীলীগের অনেক অবদান আছে। শামীম ওসমান প্রতিবাদী নেতা । তিনি যা বলেন সবার সামনেই সত্য ও স্পষ্ট বলেন। ফলে তার এই সত্য প্রতিবাদের জন্য অনেক ঝামেলা পোহাতে হয়।

আমাদের ৪ হাজার বর্গ কিলোমিটার নৌ পথ রয়েছে। এই নৌ-পথে ডাকাতি দস্যুতা মাদক কারবারীদের রোধ করতে আমাদের নৌ পুলিশ রয়েছে। আমাদের নৌ-পুলিশের জন্য ডিআইজি মারুফ হাসান যথেষ্ট বিচোক্ষনতার মধ্যে দায়িত্ব পালন করছেন। বৃহস্পতিবার ১৮ অক্টোবর বিকেলে ফতুল্লার পাগলা মেরী এন্ডারসন পেট্রোল বোড ও জেটি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন স্বরাস্ট্রমন্ত্রী মো.আসাদুজ্জামান কামাল।

তিনি আরো বলেন, আমাদেশ দেশে মাদক তৈরী হয়না। আমাদের পাশের রাষ্ট্র থেকে নৌ-পথে মাদক আসে। মাদকের সাথে কোন আপোষ নাই। মাদক রোধ করার লক্ষ্যে নৌ-পুলিশ ও কোষ্টগার্ড বিজিবি সদস্য শক্তিশালী করা হয়েছে। সন্ত্রাসী আর মাদক ব্যবসায়ীদের ব্যাপারে সরকার জিরো টলারেন্স আছে। মাদক ব্যবসায়ী সে যে হোক তাকে ছাড় নেই। তিনি আরো বলেন নৌ-পুলিশের যাত্রা বেশি দিন হয়নি। এরপরও নৌ-পুলিশ যথেষ্ট পরিমানে ভাল কাজ করছেন। তিনি ধন্যবাদ জানান, ডিসি ইউএনও এবং মোস্তফা কামালকে যারা এই ৪টি স্প্রীট বোড একটি জেটি দিয়েছেন।

তিনি আরো বলেন, এই মাদকে আমাদের যুব সমাজ ধ্বংস করছে। এই যুব সমাজই আগামী ২০২১ ও ২০৪১ নেতৃত্ব দিবেন সুতরাং তাদেরকে বাঁচাতে হবে। তাই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করতে হবে। তাদের বিরুদ্ধে সরকারের জেহাদ ঘোষনা আবারও বলবো মাদকের ব্যাপারে জিরো টলারেন্স আমাদের সরকার। যারা নদীতে ও সড়ক পথে চাঁদাবাজী করেন তাদের কে ছাড় দেয়া হবে না। লোকাল প্রশাসন ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ নৌ-পুলিশের আয়োজনে নৌ-পুলিশের পরিচালক ডিআইজি মোঃ মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম বার। স্ব-রাষ্ট্র মন্ত্রনালয়ের সচীব মোস্তফা কামাল উদ্দিন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমান। সানাকা জয়সাকারার হাত থেকে মেট্রোল বোড ও জেটি হস্তান্তর হয়।

এসময় মঞ্চের সামনে আমন্ত্রিত অতিথির আসনে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএম, পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার মরিুজ্জামান মনির, নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও হোসনে আরা, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম.সাইফ উল্লাহ বাদল, সাধারন সম্পাদক এম.শওকত আলী, জেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মো.সাফায়াত আলম সানী, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাফেল প্রধান, ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরিফুল হক, সাধারন সম্পাদক এমএ মান্নান, মহানগর ছাত্র লীগের সভাপতি মো.হাবিবুর রহমান রিয়াদসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনা করেছেন সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (নৌ-পুলিশ) মোঃ শিবলী কায়সার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!