নারায়ণগঞ্জবুধবার , ২৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শ্রমিক লীগের সাবেক সভাপতি শুক্কুর মাহমুদ আর নেই

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২০ ১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : প্রবীণ রাজনীতিবিদ জাতীয় শ্রমিক লীগের সদ্য বিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৭ জানুয়ারি) মধ্যরাতে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

প্রবীণ রাজনীতিবিদ শুক্কুর মাহমুদ বাংলাদেশ জাহাজি শ্রমিক লীগ ও নৌ-যান শ্রমিক ইউনিয়নের সভাপতি। তার মৃত্যুর সংবাদে নারায়ণগঞ্জ বন্দরসহ নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত দেড়টায় নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান শুক্কুর মাহমুদ। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বাদ জোহর শহরের ডিআইটি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাজা এবং বাদ আছর বন্দর কদম রসূল দরগায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বন্দর বাগের জান্নাত কবরস্থানে তাকে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!