নারায়ণগঞ্জশনিবার , ২৭ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সকলকে চোখ কান খোলা রাখতে হবে : শামীম ওসমান

alokitonarayanganj
অক্টোবর ২৭, ২০১৮ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জ ৪ আসনের সংসদ স্যদস্য একেএম শামীম ওসমান বলেছেন, মির্জা ফকরুল আর ড. কামালেরা নির্বচনের জন্য মাঠে নামে নাই। তারা মাঠে নেমেছে নির্বাচনকে বানচাল করতে। বিএনপি জানে তারা জনগন থেকে বিছিন্ন হয়ে গেছে। সে কারনেই তারা নির্বাচন থেকে সরে যেতে চায়। আর সে কারনেই তারা এমন কিছু ব্যক্তিত্বকে কাছে টেনে নিয়েছে তারা ওয়েষ্টান কাট্রির সাথে সম্পৃক্ত। তাদের ব্যবহার করে কিছু একটা করে চায়। ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে ২৭ আক্টোবর বিকেলে ইসদাইর এলাকায় একেএম সামসুজ্জোহা ক্রীয়া কমপ্লেক্স মাঠে সমাবেশে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমার দেশের জনগনের উপর আক্রমন হলে, নারায়নগঞ্জ বাসী আর বসে থাকবে না। তখন আমরা নারায়নগঞ্জ বাসী ঢাকায় গিয়ে উঠবো। দেখবো তখন কে ঠেকায়। এতদিন নেত্রীর কথায় ধৈর্য্য ধরেছি। এখন আর না। জনগনের উপর হামলা করলে আমরা বসে থাকবো না। আমার কোন নেতাকর্মীর উপর হামলা করলে আমরা লেমন চুষবো না। আমরা জানি বিদেশ থেকে টাকা আসছে অনেক কিছু হচ্ছে। বিদেশ আর দেশে বসে অনেক পরিকল্পনা হচ্ছে।

শামীম ওসমান বলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান আমরা পরাধীন হওয়ার জন্য রাজনিতি করতে আসি নাই। তখন কোন নির্দেশের জন্য বসে থাকবোনা।

নেতাকর্মীদের আরও বলেন, আপনারা প্রস্তুত থাকবেন। এ লড়াইয়ে আমরা জিতব। আবারো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। আবারো ক্ষমতাই আসবে আওয়ামীলীগ। সকলকে চোখ কান খোলা রাখতে হবে। শক্র আমাদের দেশের ভিতরেই আছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা কৃষকলীগ সভাপতি নাজিম উদ্দিন, জেলা আওমীলীগের সহ-সভাপতি মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, যুগ্নসাধারন সম্পাদক শাহ নিজাম, সংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ফরিদ আহম্মেদ লিটন, কাউন্সিলর মতিউর রহমান মতি, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান, যুবলীগ নেতা আজমত আলী, কাউন্সিলর আব্দুল করিম বাবু, শারমীন আক্তার বিন্নী, দুলাল প্রধান, শফি প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!