নারায়ণগঞ্জবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সব অপশক্তির বিরুদ্ধে খেলা হয়েছে: শামীম ওসমান

Alokito Narayanganj24
জানুয়ারি ১০, ২০২৪ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নির্বাচনে সব অপশক্তির বিরুদ্ধে স্বাধীনতার পক্ষের শক্তির খেলা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, ভোটের আগের রাত্রে তারা স্লোগান দিয়েছে—ভোট দিতে যাবে যারা/লাশ হয়ে ফিরবে তারা। আমার কাছে হাজার হাজার ভিডিও আছে। তাদের গণতান্ত্রিক দল বলে, আমার শুনতে লজ্জা লাগে। এই স্লোগান দেওয়ার পরেও বাংলাদেশের স্বাধীনতার পক্ষের শক্তি শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছে।

তিনি আরও বলেন, তাদের সকল অপচেষ্টাকে রুখে দিয়ে দেশের মানুষ বাংলাদেশকে আবার মাথা উঁচু করে দাঁড় করিয়েছে। সকল অপশক্তির বিরুদ্ধে খেলা হয়েছে। স্বাধীনতার বিরুদ্ধ শক্তির বিপক্ষে স্বাধীনতার পক্ষের শক্তি খেলেছে। যারা দেশের অগ্রগতি চায় না, তাদের বিরুদ্ধে যারা উন্নয়ন চায় তারা খেলেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে শামীম ওসমান বলেন, শকুন তো এখনো আকাশে উড়ছে। তারা মানচিত্রে থাবা দেওয়ার চেষ্টা করবে। আমরা যারা দেশকে ভালোবাসি, এটা হচ্ছে একটা পার্লামেন্ট, আপনারা সাংবাদিকরা হচ্ছেন দ্বিতীয় পার্লামেন্ট। আমরা যদি একসাথে থাকি, আমার বিশ্বাস আমাদের আগামী প্রজন্মকে কেউ কোনো ক্ষতি করতে পারবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!