নারায়ণগঞ্জশনিবার , ১১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিকরা জাতির বিবেক, সংবাদপত্র সমাজের আয়না : ওসি আসলাম

Alokito Narayanganj24
মে ১১, ২০১৯ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন গত শনিবার ১১ মে সকাল ১১টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সংবাদপত্র সমাজের আয়না। জনগণের শান্তি ও নিরাপত্তার বিধানে পুলিশ অতন্দ্রপ্রহরীর মতো কাজ করে যাচ্ছে আর সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অন্যায়, অবিচার ও দুর্নীতি তুলে ধরে সমাজকে কলুষমুক্ত করার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন সাংবাদিকরা। তাই আমি বলবো, আপনারা কলম সৈনিক আপনাদের লেখনীর মাধ্যমে আমাদেরকে সহযোগীতা করবেন।

তিনি আরো বলেন, পুলিশ শুধু প্রশাসনিক কর্মকাণ্ডেই নয়, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও অবদান রাখছেন। এজন্য আমি বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, মন্দির ও স্কুল-কলেজের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে সমাজের আইনশৃঙ্খলা উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমি আশা করবো সাংবাদিক ভাইয়েরা আমার সহযাত্রী ভাই হিসেবে পাশে থাকবেন।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলমের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক ও সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নিউজএটুজেডের সম্পাদক ও জাগো নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক রফিকুল্লাহ রিপন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য মোস্তাক আহম্মেদ সুমন, আনোয়ার হোসেন সজীব, মুন্নি আলম মনি, রাকিব চৌধুরী শিশির ও প্রাথমিক সদস্য মনির হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!