নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সাংবাদিক পরিচয়ে ইয়াবাসহ গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ১১, ২০১৯ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি চেয়ার কোচে তল্লাশিকালে সাংবাদিক পরিচয়ে ৪’শ ৩০ পিস ইয়াবাসহ রাহাত ইসলাম ওরফে রুবেল(২৮) কে আটক করা হয়। আটককৃত রুবেল যাত্রী বেশে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচারের সাথে জড়িত।

বুধবার গভীর রাতে শিমরাইল চেকপোষ্টে তল্লাশি চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১’র অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন সাংবাদিক পরিচয়দানকারী মাদক ব্যবসায়ি রুবেলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করছেন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত রুবেল নিজেকে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক দাবি করেছে। তার কাছ পত্রিকাটির পরিচয় পত্র পাওয়া গেছে। সাংবাদিক পরিচয় দিয়ে রুবেল দীর্ঘদিন যাবৎ সাধারণ যাত্রী বেশে অভিনব কায়দায় কক্সবাজার থেকে ইয়াবা এনে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। সাংবাদিকতার আড়ালে সে মূলত ইয়াবা ব্যবসা করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!