নারায়ণগঞ্জসোমবার , ১০ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সড়কে ঝরল দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ

Alokito Narayanganj24
জুলাই ১০, ২০২৩ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মহাসড়কে পড়ে থাকা বিভাজে ধাক্কা লেগে একটি গাড়ির চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলো শাকিল খান (১৯) ও রবিউল ইসলাম টুটুল (২০)।

সোমবার (১০ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পশ্চিম ঢালে এ দুর্ঘটনা ঘটে। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের ইনচার্জ (টিআই) একেএম শরফুদ্দিন।

নিহতরা হলেন- ঢাকার মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকার মো. মাসুম খানের ছেলে শাকিল খান এবং পাবনার সোজানগরের তালিমনগর এলাকার সাইফুল ইসলামের ছেলে রবিউল ইসলাম টুটুল।

হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের ইনচার্জ (টিআই) একেএম শরফুদ্দিন জানান, রাস্তা দিয়ে হোন্ডা চালিয়ে যাওয়ার সময় মহাসড়কে পড়ে থাকা বিভাজে ধাক্কা লেগে মোটরসাইকেলের দুই আরোহী সড়কে ছিটকে পড়লে অজ্ঞাত গাড়ি নিহত টুটুলকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে দুজনেই মারা যায়। পরে খবর পাওয়া মাত্রই হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনার পর চাপা দেয়া অজ্ঞাত গাড়িটি পালিয়ে যায়।

মহাসড়কের উপর বিচ্ছিন্নভাবে পড়ে থাকা সড়ক বিভাজকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কয়েকদিন আগেই নারায়ণগঞ্জ সওজকে বিষয়টি অবগত করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

মহাসড়কের উপর বিচ্ছিন্নভাবে পড়ে থাকা সড়ক বিভাজকের বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাহানা ফেরদৌস জানান, আমি মিটিংয়ে ব্যস্ত আছি। বিষয়টি জানা নেই। আমি খোঁজ নিয়ে দেখবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!