নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিরাজ, গিয়াস ও কবরী কেউ কাজ করেনি : শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৮ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি যদি আপনাদের জন্য উন্নয়ন করে থাকি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের যাত্রা বহাল রাখবেন। শেখ হাসিনা দেশকে বিশ্ব দরবারে সম্মানজনক স্থানে নিয়ে গেছেন। আমার আগে যারা এমপি ছিলেন তারা কোন কাজ করেনি। ফতুল্লার লামাপাড়া দানের বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী কর্মী সভায় উপরোক্ত কথা বলেন।

আওয়ামীলীগ নেতা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহম্মেদ, ফাতেমা মনির, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম, আজমত আলী, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি হাজ্বী আবু মোঃ শরীফুল হক, যুবলীগ নেতা রাজু আহম্মেদ রাজা, ফতুল্লা থানা ছাত্র লীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জসিমউদ্দিন প্রমুখ।

শামীম ওসমান আরো বলেন,আপনারা আমার জন্য পরিশ্রম করবেন। রাজনীতি একটি ইবাদত। আমি সেবা হিসেবে নিয়েছি রাজনীতিকে। ৯৬ -২০০১ পর্যন্ত ২৬শ কোটি টাকার কাজ করেছি। ২০১৪ সাল হতে এ পর্যন্ত ৭৪০০ কোটি টাকার কাজ করেছি। নৌকায় ভোট না দিলে ফেল করবো বাসায় চলে যাব।২০০১ সালে পাশ করার পরও ফেল করিয়েছে। সেনাবাহিনী ডাইরেক্ট কাজ করেছে। সিরাজ, গিয়াস ও কবরী কেউ কাজ করেনি। শেখ হাসিনার সরকার সারা দেশে কাজ করেছে। আমি এত কাজ করার পরও কেন ভোট চাইবো। আপনারা আমাকে ভোট দিবেন। বিএনপি আমার বাড়িঘর, ভাইয়ের প্রতিষ্ঠান ভাংচুর করেছে। আমি কিছু বলিনি ওদের নিয়ে কাজ করছি। বাংলাদেশের মধ্যে মডেল হিসেবে গড়ে তুলবো নারায়ণগঞ্জ-৪ আসন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!