নারায়ণগঞ্জরবিবার , ২৯ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ,ভাসুর আটক

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৯, ২০১৯ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিধবা এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই নারীর ভাসুর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেলে ধর্ষণের ঘটনায় ওই নারীর অভিযোগের ভিত্তিতে শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ উপজেলার সোনারগাঁও সরকারি ডিগ্রি কলেজের পেছনে আমতলা এলাকা থেকে ইকবাল হোসেনকে গ্রেফতার করে।

সোনারগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই বাড়িতে ইকবাল ও তার মৃত ছোট ভাইয়ের স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। শুক্রবার সকালে ইকবালের স্ত্রী দুই ছেলেকে নিয়ে স্কুলে গেলে ফাঁকা বাড়ি পেয়ে ইকবাল তার মৃত ছোট ভাইয়ের স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়। এরপরই তিনি ছোট ভাইয়ের বিধবা স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরের দিকে ইকবালের স্ত্রী বাড়ি ফিরেই দেবরের বিধবা স্ত্রীর চিৎকার শুনে তার ঘরের দিকে এগিয়ে যায় এবং তাকে উদ্ধার করে। এসময় লম্পট ইকবাল সেখান থেকে পালিয়ে যায়। পরে ধর্ষক ইকবালের স্ত্রী ধর্ষণের শিকার নারীর ছেলেকে ফোনে বিষয়টি জানালে তিনি জাতীয় হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করলে সোনারগাঁও থানা পুলিশ শনিবার দুপুরে লম্পট ইকবালকে গ্রেফতার করে।ধর্ষণের শিকার ওই বিধবা নারীর ছেলে এ ঘটনায় বাদী হয়ে অভিযুক্ত ইকবাল হোসেনকে আসামি করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান থানা পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!