নারায়ণগঞ্জশনিবার , ২৮ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ৩টি বসতঘর

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৮, ২০১৯ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তিনটি বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এতে ঘরে থাকা আসবাপত্র, জমির কাগজপত্রসহ সব ভস্মীভূত হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সাদিপুর ইউনিয়নের কোড্ডাবাড়ী গ্রামের এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সিরাজুল ইসলামের ছেলে রাজিব ও তার ছোট ভাইসহ কয়েকজন মিলে র্দীঘদিন ধরে বাড়িতে জামদানি শাড়ির কাজ করেন। গত মঙ্গলবার রাতে বাইশটেংঙ্গী গ্রামের আফতাব উদ্দিনের ছেলে জাকির হোসেনসহ কয়েকজন মিলে কয়েকটি জামদানি শাড়ি কেটে মালামাল ভাঙচুর করে। এ সময় জাকির হোসেনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়। পরে স্থানীয় বিচারকরা মিমাংসা করার শর্তে জাকিরকে ছাড়িয়ে নেন।

এ ঘটনার জের ধরে শুক্রবার সকাল ৮টার দিকে জাকিরের নেতৃত্বে শাহাজালাল, ছাদু, আনার হোসেন, আলামিন, শহিদুল্লাহসহ সাত/আটজন দেশীয় অস্ত্র নিয়ে সিরাজুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এ সময় তিনটি ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এতে ঘরে থাকা সকল মালামাল ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সিরাজুল ইসলাম জানান, আমার তিনটি বসত ঘরসহ সকল মালামাল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এখন জাকির গ্রুপের ভয়ে স্ত্রী-সন্তান নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। মেয়ে এসএসসি পরীক্ষার্থী। তার ভয়ে স্কুলে যেতে পারছে না।

ইউপি সদস্য রাসিদা আক্তার জানান, জাকির হোসেনের সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী । তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে হামলাসহ নানাভাবে হয়রানি করে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসান উল্লা জানান, আগুনের ঘটনা শুনে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়েছি। সন্ত্রাসী কার্যকলাপ করে কেউ পার পাবে না। তদন্ত করে দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!