নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে সানাউল্লাহ নূরীর মনোনয়নপত্র দাখিল

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মাওলানা সানাউল্লাহ নূরী তার মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ উপজেলা সহকারী রিটানিং অফিসার কার্যালয়ে রিটানিং অফিসার মোঃ শাহীনুর ইসলামের বরাবর এ মনোনয়নপত্র দাখিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা শাহ আলম কাঁচপুরী, সোনারগাঁ থানা শাখার সভাপতি হাজী নূরুল আমীন, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ মুন্সী, মাওলানা আবুল কালাম আজাদী, সদস্য ইয়াসিন প্রধান, শাহ আলম সিদ্দিকী, সোনারগাঁ পৌরসভা শাখার সভাপতি আবদুর রউফ প্রধান, পিরোজপুর ইউনিয়ন শাখার সভাপতি হাজী এনায়েত মোল্লা, ইসলামী যুব আন্দোলনের সভাপতি হাফেজ সাইফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ মনির হোসেন, নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মুহাম্মদ সাইফুল ইসলাম রানা, ফারুক বীন নূরী, কামাল হোসেন প্রমুখ।

এর আগে গত ১২নভেম্বর ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মাওলানা সানাউল্লাহ নূরী উপজেলা সহকারী রিটানিং অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!