নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্ত্রীকে দেওয়া জমি ফেরত পেতে স্বামীর মামলা

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:ফতুল্লায় সেবা-যত্ন করার শর্তে ব্যবসায়ী জামাল হোসেন তার স্ত্রী ফাতেমা বেগম শাহানাজকে বাড়িসহ প্রায় ৪ শতাংশ জমি লিখে দেন। জমি লিখে দেওয়ার পর থেকে স্ত্রী আর স্বামীর সেবা-যত্ন না করে বিভিন্ন যুবকের সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত হয়।

একপর্যায়ে স্থানীয় লোকজন ওই স্ত্রীকে নিজ বাড়িতেই অনৈতিক কাজে আটক করেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে জামাল উদ্দিন তার স্ত্রীকে আইনগতভাবে তালাক প্রদান করেন।

এরপর স্ত্রী শাহানাজকে লিখে দেওয়া বাড়িসহ জমির দলিল বাতিলে আদালতে মামলা করেন জামাল হোসেন। এর মধ্যে একাধিকবার সেই বাড়িসহ জমি বিক্রির জন্য সন্ত্রাসী বাহিনী নিয়ে শাহানাজ চেষ্টা চালিয়েছেন। এতে জমিটি বিক্রি না করতে আদালতের মাধ্যমে নিষেধাজ্ঞাও জারি করেছেন জামাল হোসেন। তারপরও ১ ডিসেম্বর দলবল নিয়ে ওই বাড়িতে আসেন শাহানাজ।

এ বিষয়ে জামাল হোসেন বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কাছে একটি অভিযোগ করেছেন।

জামাল হোসেন ফতুল্লার পশ্চিম ভোলাইল এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে এবং ফাতেমা বেগম শাহানাজ একই এলাকার মৃত আ. সাত্তারের মেয়ে।

অভিযোগে উল্লেখ করা হয়, ২০০০ সালের ১১ জানুয়ারি শাহানাজকে বিয়ে করেন জামাল হোসেন। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়েসন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকেই শাহানাজ অবাধ্য হয়ে চলাফেরা করেন।

জামাল হোসেন জানান, ২০ বছর সংসার করার পর কোনো পুরুষ তার স্ত্রীকে সাধারণ বিষয় নিয়ে তালাক দেয় না। সে অপরাধ করে সমাজে আমাকে সমালোচিত করেছে। এরপর আমাকে জেল খাটিয়েছে। এখনো আমাকে হয়রানি করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!