নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বপন কুমার পোদ্দারসহ ৩ জনকে উকিল নোটিশ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৪, ২০১৮ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার, নির্বাহী সম্পাদক তানিয়া আক্তার ও চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে উকিল নোটিশ পাঠালেন পত্রিকার সাবেক ফটো সাংবাদিক জুম্মন হোসেন সোহেল। গত ২৭ নভেম্বর ২০১৮ ইং তারিখে এই উকিল নোটিশ পাঠানো হয়।

নারায়ণগঞ্জ জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ কামাল হোসেনের মাধ্যমে উল্লেখ করেন, গত ২৪/১১/২০১৮ ইং তারিখ সামাজিক গন মাধ্যমে ফেইসবুকে জুম্মন সোহেলকে বিভিন্ন প্রতারণার অভিযোগে অগ্রবানী প্রতিদিন ও নারায়ণগঞ্জ ডট নিউজ থেকে অব্যাহতি করা হলো। আমার মক্কেলের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি অত্যন্ত ঘৃনাভরে প্রত্যাখান করিতেছে। উক্ত সংবাদটির একটি অক্ষরও সত্য ও সঠিক নহে। ডাহা মিথ্যা এবং তথ্য উপাত্তবিহীন হলুদ সাংবাদিকের উত্তাপ্ত মস্তিষ্কের বহিঃপ্রকাশ মাত্র।

১৮/১১/২০১৮ইং তারিখে স্বেচ্ছায় আইডি কার্ড জমা দিয়া চাকুরী হতে অব্যাহতি নেয়। ২৪/১১/২০১৮ ইং তারিখে সংবাদটি যেহেতু মিথ্যা সেহেতু আপনি কর্তৃক প্রকাশিত সংবাদটি প্রত্যাহার পূর্বক অনুরূপ ভাবে ক্ষমা প্রার্থনা করিবেন।

এই রকম মিথ্যা, তথ্য উপাক্ত বিহীন সংবাদ ছাপানোর কারনে আমার মোয়াক্কেল অর্থনৈতিক ও সামাজিক ভাবে মান সম্মান ক্ষুন্ন হইয়াছে। কাজেই যেরূপ ভাবে পত্রিকায় যেখানে আমার মোয়াক্কেল এর বিরুদ্ধে আপনি কর্তৃক মিথ্যা সংবাদ পরিবেশন করিয়াছেন। অনুরূপ ভাবে আপনার পত্রিকায় ঠিক ঐখানে আমার মোয়াক্কেলের বক্তব্য মোতাবেক উক্ত মিথ্যা সংবাদটি প্রত্যাহার পূর্বক নিঃশর্ত ভাবে ক্ষমা প্রার্থনা করিয়া আপনার পত্রিকায় হুবহু একই স্থানে প্রতিবাদ প্রকাশ করিবেন। অন্যথায় আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হইবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!