নারায়ণগঞ্জরবিবার , ২৩ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৯৯৯ ফোন : সিদ্ধিরগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার

alokitonarayanganj
জুন ২৩, ২০১৯ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ থেকে নবজাতকের (২ দিন) একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৩ জুন রবিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি ধনুহাজি রোড এলাকা থেকে এই লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়ছে বলে জানা গেছে। ৯৯৯ নাইনের কল পেয়ে লাশটি উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্র্শক মাহবুবুর রহমান জানায়, রবিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার ধনুহাজি রোড সংলগ্ন স্বরুপকাঠি নার্সারির পাশে একটি বাজারের বেগ পড়ে থাকতে দেখে স্থানিয়রা। সেটি খুলে একটি নবজাতকের লাশ দেখতে পায় লোকজন। পরে তারা ৯৯৯ নাইনে কল করে বিষয়টি জানায়। সেখান থেকে আমাদের জানালে আমরা গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশটি দেখে মনে হচ্ছে নবজাতকের বয়স ২দিন হতে পারে। লাশের শরীরে একটি ক্লিপও পাওয়া গেছে। যা দিয়ে পরে ময়নাদতদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!