নারায়ণগঞ্জশুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অন্তঃসত্ত্বার লাশ ফেলে পালালেন স্বামী, পরিবারের অভিযোগ হত্যা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৮, ২০২৩ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে প্রতিনিধিঃ বন্দরে তানহা আক্তার (১৭) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মুত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

তানহা আক্তার বন্দর ইউনিয়নের তিনগাঁও গ্রামের শাহিনুর সিকদারের মেয়ে। স্বজনদের অভিযোগ তানহাকে গলাটিপে হত্যা করা হয়েছে। এরপর মরদেহ বাড়িতে ফেলে কৌশলে পালিয়ে গেছেন তারা।

নিহতের বড় বোন তানু বলেন, একবছর আগে তানহার বিয়ে হয়। ৯ অক্টোবর তার ডেলিভারির সময় নির্ধারিত ছিল। সকালে তারা আমাদের জানায় তানহা স্ট্রোক করে মারা গেছে। ওই বাড়িতে গেলে বোনের মরদেহ তারা দেখতে দিচ্ছিলো না। আমার বোনের গলায় দাগ রয়েছে। তাকে স্বামী-শ্বশুরবাড়ির লোকজন শ্বাসরোধে হত্যা করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!