নারায়ণগঞ্জশুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ট্রাক মেরামত করতে গিয়ে ২ জন নিহত

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০২৪ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে ট্রাক মেরামত করতে গিয়ে নিচে চাপা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকমিস্ত্রি ইয়াকুব ও ইয়াসিন। তাদের বাড়ি আড়াইহাজার উপজেলায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে একটি মালবোঝাই ট্রাক পুরিন্দার কাছে এসে নষ্ট হয়ে যায়। এ সময় ট্রাকটিকে রাস্তার পাশে রেখে মিস্ত্রি ইয়াকুব ও ইয়াসিনকে খবর দেওয়া হয়। তারা এসে ট্রাকের নিচে জেক দিয়ে আটকে ট্রাকটিকে সচল করার চেষ্টা করছিলেন। এ সময় তারা ট্রাকটির নিচে গেলে হঠাৎ জেকটি ভেঙে ট্রাক তাদের ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের ভুলতা ফাঁড়ির ইনচার্জ আশরাফ বলেন, ‘ট্রাকটি সরিয়ে দুই মিস্ত্রির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!