নারায়ণগঞ্জবুধবার , ২৪ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিকের যাবজ্জীবন

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০২৪ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।মঙ্গলবার (২৩ জানুয়ারি) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত হলেন, মো. ইউনুছ আলী (২৭)। তিনি আড়াইহাজারের বিষনন্দী এলাকার আবদুল ওহাবের ছেলে।

একইসঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই মামলার অন্য ধারায় যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার জরিমানা এবং আরেক ধারায় সাত বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ১২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের প্রেমিকা হলেন ফাতেমা (২৩)। তিনি তার নানাবাড়ি আড়াইহাজারে মানিকপুর বসবার করতেন। আর নানাবাড়ি থাকা অবস্থায় ইউনুছ আলীর সঙ্গে পরিচয়। ইউনুছ সম্পর্কে তার আত্মীয় হয়। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সঙ্গে বিয়েল প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কও হয় কয়েকবার। কিন্তু তাদের এই প্রেমের সম্পর্ক মেনে নিচ্ছিল না ইউনুছের পরিবার। এর কারণে ইউনুছ ফাতেমার সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করেন।

এদিকে সম্পর্ক বিচ্ছিন্ন করায় ফাতেমা মামলা করার ভয় দেখিয়ে আসছিল। এমতাবস্থায় ২০২০ সালের ১০ আগস্ট বিকেলে ফাতেমাকে ফোন করে নিয়ে যায় ইউনুছ আলী। সেই সঙ্গে ইউনুছ ও ফাতেমা একসঙ্গে ঘোরাঘুরি করে রাত ১টায় মানিকপুর এলাকায় নিয়ে গলাটিপে হত্যা করেন। এরপর মরদেহটি গুম করার উদ্দেশ্য মাটি চাপা দেয়। এই ঘটনার চারদিন পর মরদেহ উদ্ধার করা হয়। সেই সঙ্গে আড়াইহাজার থানায় মামলা দায়ের করা হয়। আদালত ১২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে বিচার কার্যক্রম শেষে এ রায় ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!