নারায়ণগঞ্জসোমবার , ৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ১০ জোড়া প্রেমিক-প্রেমিকা আটক

Alokito Narayanganj24
মার্চ ৪, ২০২৪ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজার পৌর বাজারে ”দারুচিনি ভুতের আড্ডা” নামে একটি রেস্টুরেন্টে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আপত্তিকর অবস্থায় ১০ জোড়া প্রেমিক-প্রেমিকা আটক করেছে উপজেলা প্রশাসন।

রোববার (৩ মার্চ) দুপুরে তাদের আটক করে উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহাম্মেদ। এ সময় আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহসহ পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা তার সঙ্গে ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ জানান, দীর্ঘ দিন ধরে পৌর বাজারের এ রেস্টুরেন্টটিতে স্কুল কলেজ পড়ুয়া বখাটে ছাত্র-ছাত্রীরা স্কুল কলেজ ফাঁকি দিয়ে এসে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়। সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয়। এরই এক পর্যায়ে আজ এ অভিযানে ১০  জোড় প্রেমিক-প্রেমিকাসহ রেস্টুরেন্টের চারজন স্টাফকে আটক করে উপজেলা প্রশাসনের জিম্মায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

 

পরে মুচলেকা নিয়ে অভিভাবকের জিম্মায় আটকদের ছেড়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!