নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ১৬ বাড়িসহ ভাঙচুর, ব্যাপক লুট

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি:  আড়াইহাজারে ১৬ বাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাট করেছে সন্ত্রাসীরা। সোমবার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর গ্রামে এই ঘটনা ঘটে।হামলায় নারী-পুরুষ ও শিশুদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাহেরচর গ্রামে দীর্ঘ দিন ধরে শাহ আলম ও জুলহাস মেম্বারের সঙ্গে আওয়ামী লীগ নেতা তোফাজ্জলের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর আগেও একাধিক বার হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। বেশ কয়েকটি মামলাও চলছে। এরই মাঝে সোমবার রাতে শাহআলম ও ৫ নম্বর ওয়ার্ডের  বর্তমান ইউপি সদস্য জুলহাসের নেতৃত্বে শতশত লোক দেশীয় অস্ত্র, দা, টেঁটা ও বল্লম নিয়ে তোফাজ্জলের বাড়িতে হামলা চালায়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা ৪.৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য আফরোজার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। সন্ত্রাসীরা একে একে ১৬টি বাড়ি ভাঙচুর করে লুটপাট চালায়। হামলায় টেঁটাবিদ্ধসহ অন্তত আট জন আহত হন। আহতদের মাঝে আখিনুর ও হিরাকে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার স্বীকার তোফাজ্জল ও নারী ইউপি সদস্য আফরোজা বলেন, এই রকম হামলার ঘটনা নজিরবিহীন।

অভিযুক্ত জুলহাস মেম্বারকে তার মোবাইল ফোনে কল দিলেও পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) রহিম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। এর আগেই ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, এই ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। জড়িতরা কোনো অবস্থাতেই পার পাবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!