নারায়ণগঞ্জশনিবার , ৯ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আপনারা সচেতন না হলে একদিন আপনার সন্তানই মাদকাসক্ত হবে : মজিবুর রহমান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০১৯ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে সুষম বন্টনের মাধ্যমে কোটি কোটি টাকা ব্যয় করছেন। এ সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। তাই দেশে বর্তমানে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠছে। তিনি শিক্ষা প্রতিষ্ঠানের রাজনীতি, দলাদলি, গলাবাজি না করে শিক্ষার্থীদের পাঠদানের প্রতি যত্নশীল হয়ে আদর্শবান শিক্ষক হওয়ার আহ্বান জানান শিক্ষকদের।

তিনি আরো বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। আর স্বাস্থ্যকে সুস্থ, সুন্দর ও সবল রাখতে খেলাধূলা অপরিহার্য্য। যে কোন খেলাধুলায় মানুষের শরীর ও মনকে সুস্থ, সবল রাখে। তাই প্রত্যেক ছাত্র-ছাত্রীদের উচিত লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলা করা। কেবল সুস্থ শরীরই পারে সুস্থ, সুন্দর জীবন গড়তে। শনিবার (৯ ফেব্রুয়ারী) পিলকুনী সরকারী প্রথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. মোবারক হোসেন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোস্তফা মোল্লা, ল্যাব এইড লিঃ নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মাসুমুল হক সোহেল, স্কুলের প্রধান শিক্ষিকা জেসমিন আক্তার, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সাংগঠনিক সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইকবাল হোসেন মোল্লা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি নাছির মিল্কি,৭-৮-৯নং ওয়ার্ড এর সাবেক মহিলা মেম্বার মাজেদা বেগম, মাউন্ড ভিউ স্কুলের অধ্যক্ষ মোস্তাক প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, বর্তমানে মরণ নেশা মাদকের ছোবলে পড়ে আমাদের যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। আমাদের ভবিষ্যত যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে আরো বেশি বেশি খেলাধূলার প্রতি আগ্রহী করে তোলা দরকার। আর আপনার বাসার আশেপাশে কে বা কারা মাদকের সাথে জড়িত আছে তা আমাদের জানান, আপনাদের পরিচয় গোপন রাখা হবে। আপনারা যদি সচেতন না হন তাহলে হয়তো একদিন আপনার সন্তানই মাদকাসক্ত হবে। তাই আপনারা পুলিশকে সহযোগিতা করেন তাহলে মাদক মুক্ত পরিবেশ গড়তে পারবেন আপনারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!