নারায়ণগঞ্জরবিবার , ২৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমরা নারায়ণগঞ্জবাসী’র সংবাদ সম্মেলন

alokitonarayanganj
অক্টোবর ২৮, ২০১৮ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : প্রাচ্যের ডান্ডি খ্যাত অবহেলিত নারায়ণগঞ্জের সার্বিক উন্নয়নের লক্ষ্যে ২১ দফা বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন করেন আমরা নারায়ণগঞ্জবাসী। ২৮ (অক্টোবর) রোববার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আমরা নারায়ণগঞ্জবাসী’র সভাপতি নূরউদ্দিন আহম্মেদ ২১ দফা দাবীর মধ্যে ৭ টি উল্লেখ্যযোগ্য দাবী পেশ করে বলেন হকারদের পূর্নবাসন করতঃ শহরের ফুটপাথগুলি হকার মুক্ত করে পথচারীর চলাচল নির্বিঘ্নে রাখার ব্যবস্থা গ্রহন করতে হবে,কাঁচপুর থেকে সৈয়দপুর পর্যন্ত নদীর পাড় দিয়ে মেরিন রোড ও ২নং রেল গেইট এবং চাষাড়ায় ফুট ওভারব্রীজ নির্মান করতে হবে, আবাসিক চুলায় পর্যাপ্ত গ্যাস সরবরাহ সহ শিল্প ও কলকারখানা স্বাভাবিক উৎপাদনের স্বার্থে এবং জনদূর্ভোগ কমাতে বিদ্যুত ও গ্যাস সরবরাহ স্বাভাবিক করতে হবে। অপরিকল্পিত শিল্প কারখানা স্থাপন বন্ধ করতে হবে।

নারায়ণগঞ্জ শহরের প্রধান প্রধান সড়কের বর্জ্য ভোর ৬ টার পূর্বে অপসারন করতে হবে, নারায়ণগঞ্জে একটি পূনাঙ্গ বিশ্ববিদ্যালয় এবং একটি পূনাঙ্গ মেডিকেল কলেজ হাসপাতাল নির্মানসহ প্রতিটি হাসপাতাল এর চিকিৎসা সেবার মান বৃদ্ধি এবং খানপুর ৩০০ শয্যা ও ভিক্টোরিয়া হাসপাতালে হৃদরোগ, ক্যান্সার ও কিডনী রোগীর জন্য ডায়ালোসিস বিভাগ চালু করতে হবে, বঙ্গবন্ধু সড়কসহ প্রধান সড়কের উচ্চ আলোর এলইডি বাতিসহ সোলার বাতি স্থাপন করতে হবে, আধুনিক সকাল সুবিধাসহ শিশুদের চিত্ত বিনোদনের জন্য একটি পূনাঙ্গ শিশু পার্ক নির্মান করতে হবে।

জাতীয় অর্থনীতিতে অবদান অনুযায়ী আর্থিক বরাদ্ধ বৃদ্ধিসহ নারায়ণগঞ্জের আধুনিক ধাঁচে গড়ে তুলতে উল্লেখিত ২১ দফা দাবী নারায়ণগঞ্জের সার্বিক উন্নয়নের জন্য পেশ করছি এবং অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়নের জন্য সাংবাদিকদের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আমরা নারায়ণগঞ্জবাসীর সহ-সভাপতি আব্দুল কুদ্দুস আজাদ, সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন মন্টু, সভাপতি মন্ডলির সদস্য মাহাবুবুর রহমান ঈসমাইল, সদস্য আনোয়ার হোসেন, হাজী মনির হোসেন, কুতুব উদ্দিনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!