নারায়ণগঞ্জশনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমাদের সঙ্গীদের গুম করা হয়েছিল: সেলিম ওসমান

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৯, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন। একুশ বছর বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে।

আমাদের সঙ্গীদের নিয়ে গুম করা হয়েছিল।

শনিবার (৯ সেপ্টেম্বর) বন্দরের ধামগড় ও মদনপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

সেলিম ওসমান বলেন, আমাদের জীবন সার্থক। আমরা লড়াই করে দেশ স্বাধীন করতে পেরেছি। কে কোন দল করি, এটা বিষয় না। যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন। একুশ বছর বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। আমাদের সঙ্গীদের নিয়ে গুম করা হয়েছিল। চন্দনের মতো মানুষ, বোমা হামলায় দুটি পা হারিয়েছেন। তবুও তার সাধ্যমতো তিনি সবার জন্য করে যাচ্ছেন।

তিনি বলেন, আমি গার্মেন্টস ব্যবসায়ী। গার্মেন্টস ব্যবসা করে আমি দেউলিয়া হয়ে যাচ্ছি। কিন্তু আমি কৃষিকাজ করে মাসে পঞ্চাশ লাখ টাকা কামাই করতে পারি। আমরা চাই দেশের প্রতি ফুট জমিতে চাষাবাদ করা হোক। এতে করে দেশের চাহিদা পূরণ করে আমরা বিদেশে আরো পণ্য পাঠাতে পারবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!