নারায়ণগঞ্জবুধবার , ৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দেশি-বিদেশি শক্তি দেশের মাথা নিচু করার চেষ্টা করছে: শামীম ওসমান

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০২৩ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যারা ইসলামের নাম নিয়ে ধর্ম ব্যবসা করো এটিকে আল্লাহ কখনও এলাউ করে না। উৎসব আমাদের সবার।

আপনারা ভালো থাকবেন। শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। তিনি থাকলে অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। দেশি বিদেশি শক্তি দেশের মাথা নিচু করার চেষ্টা করছে। আমার বিশ্বাস শেখ হাসিনা থাকলে এটি কেউ করতে পারবে না।

বুধবার (৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের ২ নং রেলগেট এলাকায় জন্মাষ্টমীর র‍্যালি অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা সবাই বাঙালি। এটিই আমাদের সবচেয়ে বড় পরিচয়। কোথায় কী হবে আমি জানি না। নারায়ণগঞ্জে সাম্প্রদায়িকতায় বিষবাষ্প ছড়ায়নি ভবিষ্যতেও হবে না। বাংলাদেশের কোথায় কী হবে জানি না। বাংলাদেশের কোথাও এটি নেই আমাদের এখানে মুসলমানদের কবরস্থান তারপর শ্মশান তারপর খ্রিষ্টানদের কবরস্থান। আমরা একসঙ্গে আছি এবং থাকবো এটিই নারায়ণগঞ্জ।

তিনি বলেন, এ দেশে যতটুকু অধিকার জাতির পিতার কন্যার ততটুকুই আমার ও আপনার আছে। এ দেশ আমাদের সবার। অশুভ শক্তি সবসময় থাকবে। সব ধর্মেই ছিল। সব অশুভ শক্তিকে মোকাবিলা করার জন্য ও বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে প্রতিষ্ঠিত করার জন্য যে স্বপ্ন জাতির পিতা ও তার কন্যা দেখেছেন সেটি বাস্তবায়ন করাই আমাদের কাজ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!