নারায়ণগঞ্জবুধবার , ২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকে জাকির চেয়ারম্যানের স্বপ্ন পূরণ করে দিচ্ছেন এমপি সেলিম ওসমান

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০১৯ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আর এ স্বপ্ন পূরন করে দিচ্ছেন স্বয়ং সেলিম ওসমান এমপি।

আলীরটেক ইউনিয়ন বাসীর দাবী ছিল তাদের উন্নতমানের চিকিৎসার জন্য একটি আধুনিকায়ন সমৃদ্ধ একটি পূর্নাঙ্গ হাসপাতাল। এটি নির্মিত হলে শুধু আলীরটেক ইউনিয়নবাসী নয় পাশ্ববর্তী বক্তাবলী ইউনিয়ন, মুন্সিগঞ্জ জেলার বালুচর ও বেতকা, আবদুল্লাহপুর বাসীও উপকৃত হবে।

নব নির্বাচিত এমপি সেলিম ওসমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে জাকির হোসেন চেয়ারম্যানকে আশ্বাস দিয়ে বলেছেন এবার নির্বাচিত হলে অবশ্যই আলীরটেকে হাসপাতাল নির্মান করা হবে। জাকির হোসেন চেয়ারম্যান হাসপাতাল নির্মাণে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন এমপি সেলিম ওসমানকে।

উল্লেখ্য, সেলিম ওসমান প্রথমবার এমপি নির্বাচিত হয়ে শিক্ষা খাতকে গুরুত্ব দিয়ে তার নির্বাচনী আসনে ৭ টি বহুতল ভবন সমৃদ্ধ স্কুল নির্মান করেন।এবার স্বাস্থ্য খাতকে গুরুত্ব দিবেন বলে মনে করেন সচেতন মহল।

উল্লেখ্য, জাকির হোসেন চেয়ারম্যান থাকাবস্থায় ব্যপক রাস্তাঘাট, মসজিদ,কবরস্থান, স্কুল,মাদ্রাসাসহ নানান উন্নয়ন মুলক কাজ করেছিলেন। তার আশা ছিল এলাকার মানুষের চিকিৎসা সেবার সুবিধার জন্য একটি হাসপাতাল নির্মান করা। সময় স্বল্পতার জন্য সেটি করতে পারেননি বলে সেলিম ওসমান এমপি করে দেবার আশ্বাস দেন। সেলিম ওসমানের এ উদ্যোগ নেয়ার খবরে এলাকাবাসীর মধ্যে খুশির জোয়ার বইছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!