নারায়ণগঞ্জসোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকে বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে থানায় জিডি!

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৭, ২০১৮ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউপির কুড়েরপাড় এলাকায় লাঙ্গলের সমর্থকদের মারধর এবং তিনটি গ্রামে লাঙ্গলের পোষ্টার ছিড়ে ফেলায় বিএনপির সমর্থক আবদুর রহমানসহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে সাধারন ডায়েরী করে ইউপি চেয়ারম্যান মতি সমর্থিত মেম্বার রানা আহমেদ। রবিবার (১৬ ডিসেম্বর) রাতে সদর মডেল থানায় এ সাধারন ডায়েরী করেন যা নং ৫৭৩ (১৬/১২/১৮ইং)।

সাধারন ডায়েরী সুত্রে জানা যায়, ১৬ ডিসেম্বর পুর্ব নির্ধারিত লাঙ্গল প্রতিকের মিছিলটি আলীরটেকের কুড়েরপাড় এলাকায় যাওয়ার সময় হানিফ মেম্বারের বাড়ির সামনে যাওয়ার পরই বিএনপি সমর্থিত ডিক্রিরচর এলাকার মৃত সিরাজউদ্দিনের ছেলে আবদুর রহমান, একই এলাকার নুর মোহাম্মদের ছেলে সৈয়দ হোসেন, মৃত আবদুল লতিফের ছেলে আনোয়ার হোসেন, মৃত হাবিবউল্লাহ’র ছেলে আওলাদ হোসেন, মৃত আবদুল হাসেনের ছেলে মফিজুল ইসলাম, কুড়েরপাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে মোঃ শাহীন ও আনোয়ার হোসেনসহ অজ্ঞাত আরো ১৫/২০ জনের নাম উল্লেখ করেন। এছাড়াও উক্ত বিবাদীরা কয়েকটি গ্রামে লাঙ্গলের সাটানো পোস্টারগুলোকে ছিড়ে ফেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!