নারায়ণগঞ্জশনিবার , ৩০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আল জয়নালের প্রতি এমপি সেলিম ওসমানের ক্ষোভ

Alokito Narayanganj24
মার্চ ৩০, ২০১৯ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আল জয়নালকে উদ্দেশ্য করে সাংসদ সেলিম ওসমান বলেন, যার বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে সেই তিনি আমাদের মহিলা কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে মামলা করে। এ খবরে অত্যন্ত কষ্ট পেয়েছি। সে কত বড় মামলাবাজ তা দেখিয়ে দেবো। এই কলেজের প্রতিটি শিক্ষার্থী তার বিরুদ্ধে মামলা করবে। শনিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ মহিলা কলেজে নীবন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে ওই কথা বলেন তিনি।

সাংসদ সেলিম ওসমান নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের উদ্দেশ্যে বলেন, আপনি এখানে এসেছেন। উপস্থিত আছেন। এখানকার কোমলমতি শিক্ষার্থীদের কলেজে আসতে যেতে কতটা অসুবিধা হয় তা সরেজমিনে দেখেন। যদি তাদের কোনো অসুবিধা হয় তাহলে মনে রাখবেন, আমি বিরোধী দলের এমপি। প্রয়োজনে রাস্তা-ঘাট বন্ধ করে দেব।

তিনি আরও বলেন, এই কলেজে শিক্ষার্থী রয়েছে ১১ হাজার। তাদের অভিভাবক মিলিয়ে আমরা হলাম ৩৩ হাজার। কেউ যদি কলেজের জায়গা জোর করে দখল নিতে আসে। আমরা তাকে ছাড় দেবে না। তাই আমি আপনাকে (জেলা প্রশাসক) অনুরোধ করছি, এসব বন্ধ করার উদ্যোগ নিন, ব্যবস্থা গ্রহণ করুন। আর যদি তা না করেন, আমরা যারা নারায়ণগঞ্জে নেতৃত্ব দিই তারা দেখবো সে কীভাবে একটার পর একটা জায়গা দলখ করে।

সেলিম ওসমান আরও বলেন বলেন, যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা গ্রহন করেন নতুবা নারায়ণগঞ্জের মানুষ ব্যবস্থা গ্রহন করবে। চলার পথে বাধা আসবেই আর বাধা ছিলো বলেই আজকে পূর্ব পাকিস্তান থেকে বাংলাদেশ পেয়েছি। আমি কখনই ছাত্র ছাত্রীদের সামনে বক্তব্য রাখি না মনে কষ্ট ছিলো তাই আপনাকে (জেলা প্রশাসক) জানালাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. রাব্বি মিয়াসহ কলেজের শিক্ষক শিক্ষিকাসহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!